‘টার্কিশ এয়ারলাইন্স’ ইউরোপের শ্রেষ্ঠ এয়ার লাইন

ইউরোপের সর্বশ্রেষ্ঠ এয়ারলাইন হিসেবে তুরস্কের টার্কিশ এয়ারলাইন নবম বারের মতো তার অবস্থান ধরে রেখেছে। সম্প্রতি এই এয়ারলাইন ট্রান্সপোর্ট রেইটিং এজেন্সী স্কাইট্র্যাক্স এর নিকট থেকে এই সম্মানজনক পুরস্কার গ্রহন করেছে। এছাড়া টার্কিশ এয়ারলাইন ‘ওয়ার্ল্ডস বেস্ট বিজনেস ক্লাস ক্যাটারিং’ এবং ‘বেস্ট এয়ারলাইন ইন সাউদার্ন ইউরোপ’ নামক আরো দু’টি শীর্ষ পুরস্কার জিতে নিয়েছে।
সম্প্রতি লন্ডনে এক অনুষ্ঠানে বিমান চলাচল শিল্পের অস্কার হিসেবে পরিচিত স্কাইট্র্যাক্স ওয়ার্ল্ড এয়ারলাইন অ্যাওয়ার্ডস ঘোষনা করা হয়। টার্কিশ এয়ারলাইন্স এক বিবৃতিতে বলেছে, এসব পুরস্কার অর্জনের বিষয়টি বিস্তৃত নেটওয়ার্ক জুড়ে এয়ারলাইনটির ব্যতিক্রমধর্মী সেবার মানকেই নির্দেশ করে। একই সাথে তার যাত্রীদের প্রতি এয়ারলাইনটির আরামদায়ক ও ত্রুটিবিহীন সেবা প্রদানে নিবেদিতপ্রান প্রচেষ্টার বিষয়টি তুলে ধরে।
টার্কিশ এয়ালাইন্সের সিইও বিলাল ইকসি পুরস্কার বিতরন অনুষ্ঠানে উল্লেখ করেন যে, আমরা স্কাইট্র্যাক্স এর পুরস্কার গ্রহন করতে পেরে আনন্দিত। ইউরোপ ও ইউরোপের দক্ষিনাঞ্চলের জন্য শ্রেষ্ঠ এয়ারলাইন হিসেবে ঘোষিত হওয়ায় এবং আমাদের বিজনেস ক্লাস ক্যাটারিং উৎকর্ষের স্বীকৃতি প্রাপ্তিতে আমাদের সমগ্র টিমের কঠোর পরিশ্রম ও নিবেদিতপ্রান প্রচেষ্টারই প্রতিফলন ঘটেছে। টার্কিশ এয়ারলাইন্স পরিবার হিসেবে আমরা আমাদের সম্মানিত যাত্রীদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি, যারা এসব বিস্ময়কর পুরস্কারের জন্য আমাদের যোগ্য হিসেবে বিবেচনা করেছেন এবং স্কাইট্র্যাক্স টিমকে ধন্যবাদ জানাচ্ছি, যারা এই মূল্যায়নকে বাস্তবে রূপ দিয়েছে।
স্কাইট্র্যাক্সের সিইও এডওয়ার্ড প্লেইস্টেড বলেন, ইউরোপের সর্বসেরা এয়ারলাইন হওয়ায় আমরা টার্কিশ এয়ারলাইন্সকে অভিনন্দন জ্ঞাপন করছি, যা একটি প্রতিযোগিতামূলক অঞ্চলে নবম বারের মতো একটি উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে এবং তারা যে গ্রাহকদের প্রিয় এটা প্রদর্শন করেছে। টার্কিশ এয়ারলাইন্সের উপর্যুপরি বিশ্বের সেবা বিজনেস ক্লাস ক্যাটারিং পুরস্কার অর্জন সাফল্যের পরিচায়ক। এই সাফল্যের জন্য টার্কিশ এয়ারলাইন এবং তাদের ক্যাটারিং পার্টনার ডিও এন্ড কোং গর্ব করতে পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button